ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

বোয়ালমারীতে কিশোরকে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
বোয়ালমারীতে কিশোরকে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ৩ আরিফ শেখ

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আরিফ শেখ (১৩) নামে এক কিশোরকে হাত-চোখ বেঁধে নির্যাতনের ঘটনায় সাত জনের নামে মামলা হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে মামলাটি নথিভুক্ত করা হয়।

মামলার পর পরই তিন আসামিকে ময়েনদিয়া বাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ। তারা বর্তমানে থানা হাজতে রয়েছেন।  

গ্রেফতাররা হলেন- বোয়ালমারীর পরমেশ্বদী ইউনিয়নের শ্রীনগর গ্রামের হাসিবুল মোল্যা (২১), মো. বাদশা মোল্যা (৫৫), বাবুল মোল্যা (৩৫)।  

নির্যাতনের শিকার ওই কিশোরকে নিয়ে শুক্রবার ‘ফরিদপুরে কিশোরের হাত-চোখ বেঁধে নির্যাতন’ এ শিরোনামে বাংলানিউজে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর পরই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন।

উল্লেখ্য, বোয়ালমারীর ময়েনদিয়া গ্রামের শাজাহান শেখের ছেলে আরিফ শেখ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল ৩টার দিকে শ্রীনগর বারোয়ারী মন্দিরের পশ্চিম পাশে গোসল করতে যায়। এ সময় পূর্ব শক্রতার জের ধরে শ্রীনগর গ্রামের হাসিবুল মোল্যা গংরা আরিফকে ডেকে নিয়ে দক্ষিণ পাশে শ্রী হরি সাহার মেহগনির বাগানে নিয়ে গামছা দিয়ে হাত ও চোখ বেঁধে কোপায় এবং ব্লেট দিয়ে আরিফের পিঠে জখম করে ফেলে রেখে চলে যায়। পরে তার পরিবার ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বোযালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনার দিন রাতেই আহত আরিফের বাবা শাজাহান শেখ বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

শাজাহান শেখ বাংলানিউজকে বলেন, আমি লিখিত অভিযোগ দেওয়ায় শুক্রবার দুপুরে হাসিবুল গংরা আমার বাড়িতে গিয়ে অভিযোগ প্রত্যাহার করে নিতে চাপ দেয়। অভিযোগ না তুললে আমাকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেয়।

ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মুক্তার হোসেন বাংলানিউজকে জানান, কিশোরকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। মামলায় সাত আসামির মধ্যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের রোববার (১৭ অক্টোবর) বিকেলে ফরিদপুর আদালতে পাঠানো হবে। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

** ফরিদপুরে কিশোরের হাত-চোখ বেঁধে নির্যাতন

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa