ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

রেড ক্রিসেন্টের ফাইল আটকাবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
রেড ক্রিসেন্টের ফাইল আটকাবে না

সিলেট: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, রেড ক্রিসেন্টের উন্নয়নের ফাইল প্রধানমন্ত্রীর টেবিলেও আটকাবে। রেড ক্রিসেন্টের জন্য কিছু করতে পারা গর্বের বিষয়।

এ সোসাইটির জন্য কাজ করলে কাজে লাগবে। বাংলাদেশের সব সেক্টরে মতানৈক্য থাকলেও একমাত্র রেড ক্রিসেন্ট সমালোচনার ঊর্ধ্বে। এখানের সব কর্মকর্তারা দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালের কনফারেন্স হলে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী মান্নান বলেন, রেড ক্রিসেন্টের উন্নয়নের ফাইল আটকাবে না। রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের ছয়তলা ভবন এবং শিক্ষার্থীদের জন্য বাস ক্রয়ের ২৬ কোটি টাকা শিগগিরই পাস হয়ে যাবে। কেননা, মানুষ হিসেবে অর্থমন্ত্রী খুবই ভালো, তাকে বললে আশা করি রেড ক্রিসেন্টের উন্নয়নে তিনি হ্যাঁ বলবেন।

তিনি বলেন, যত দিন বেঁচে থাকবো, এলাকার জন্য কাজ করে যাবো। এলাকা বলতে শুধু সুনামগঞ্জ নয়, বৃহত্তর সিলেট।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক।

রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি মো. আব্দুর রহমান জামিলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খান এবং মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন রেড ক্রিসেন্টের কার্যকরী সদস্য মজির উদ্দিন।

কার্যকরী সদস্য মো. সোয়েব আহমদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী ফেরদৌস চৌধুরী রুহেল, সাইফুর রহমান খোকন, মস্তাক আহমদ পলাশ, এ জেড রওশন জেবিন রুবা, নুরুন্নেছা হেনা, আজীবন সদস্য শমসের জামাল, মাহতাবুল হাসান সবুজ, ডা. বাহার উদ্দিন, গুলজার আহমদ জগলু, সিলেট রেড ক্রিসেন্ট নার্সিং কলেজ’র অধ্যক্ষ রেনোয়ারা আক্তার, মাতৃমঙ্গল হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. নুরুল আলম খান, মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. আবু সালেহ খান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হিসাব রক্ষণ কর্মকর্তা মো. ফারহান আমির জামান, ফিস সহকারী পার্থ সারথি দাস, যুব রেড ক্রিসেন্টের সাবেক যুব প্রধান ও কোভিড-১৯ রেসপন্স টিমের প্রধান মো. নাজিম খান, যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান শাহানুর চৌধুরী সাথী ও উপ-যুব প্রধান সুমা আক্তার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa