ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আটঘরিয়ায় সড়ক সংস্কারের কাজ শুরু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
আটঘরিয়ায় সড়ক সংস্কারের কাজ শুরু

পাবনা (ঈশ্বরদী): পাবনার আটঘরিয়া উপজেলায় ৯ কোটি টাকা ব্যয়ে সড়ক মেরামতের কাজ উদ্বোধন করেছেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি।  ১৮ ফুট সড়কের ৮ কিলোমিটার কাজ শেষ হলে আটঘরিয়ার সঙ্গে যুক্ত হবে পাবনা মেরিল বাইপাস।

মঙ্গলবার (১২ অক্টোবর) পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের পুস্তিগাছা বাজার থেকে বাউকোলা মোড় পর্যন্ত সড়ক মেরামত কাজের উদ্বোধন করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল গফুর, সাধারণ সম্পাদক দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোহায়মিনুল ইসলাম চঞ্চল, আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান উপস্থিত ছিলেন।  

এমপি নুরুজ্জামান বিশ্বাস বলেন, বাংলাদেশ আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দুরদর্শিতার নেতৃত্বে বিশ্বের মানচিত্রে রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সন্ত্রাসমুক্ত একটি সংগঠন। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে ও জননেত্রী শেখ হাসিনার ২০৪১ সালের ভিশন সফল করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  

পরে আটঘরিয়া উপজেলা পরিষদে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় অগ্নিকাণ্ড ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারদার মধ্যে মানবিক অর্থ সহায়তা ও ঢেউটিন বিতরণ করেন। এরপর তিনি আটঘরিয়া মাঝপাড়া ইউনিয়নে মাদরাসার উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, অক্টোবর ১৩ ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।