ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ইয়াবাসহ নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
দিনাজপুরে ইয়াবাসহ নারী আটক আরিফা বেগম। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দিনাজপুরে যাত্রীবাহী কোচে অভিযান চালিয়ে ৩হাজার পিস ইয়াবাসহ আরিফা বেগম (৪৯) নামে এক নারীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

মঙ্গলবার (১২ অক্টোবর) দিনগত রাত ১২টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মো. রাজিউর রহমানের নেতৃত্বে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে সদর উপজেলার পাঁচবাড়ী নামকস্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

আটক আরিফা বেগম দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের নিশ্চিন্তপুর ভাটপাড়া গ্রামের শাহাজাহান সরকার ওরফে কবিরাজের স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর লোকমান হোসেন বাংলানিউজকে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী কোচে অভিযান পরিচালনা করে ওই নারীকে আটক করা হয়। এ সময় আটকের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তিনি ঢাকা থেকে বিভিন্ন যাত্রীবাহী কোচে মাদকদ্রব্য নিয়ে এসে স্থানীয়ভাবে যুব সমাজের মাঝে বিক্রি করতেন।

লোকমান হোসেন আরও জানান, আটক নারীর স্বামী শাহাজাহান সরকারের নামেও ৮-১০টি মাদক মামলা রয়েছে। তাদের পুরো পরিবার মাদক বিক্রির সঙ্গে জড়িত।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ইন্সপেক্টর লোকমান হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পরে ওই নারীকে কোতয়ালী থানায় সোপর্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
জেডএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।