ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় দাবা লীগের পুরস্কার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
পাবনায় দাবা লীগের পুরস্কার বিতরণ পুরস্কার বিতরণ

পাবনা: মুজিব শতবর্ষ উপলক্ষে পাবনা জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় রেটিং পদ্ধতিতে চারদিনব্যাপী রেটিং দাবা লীগ খেলা শেষ হয়েছে।  

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় পুলিশ লাইনস হলরুমে সংক্ষিপ্ত আলোচনাসভা ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হলো এবারের আয়োজন।

 

প্রথম দিনের এই খেলার উদ্বোধন করেছিলেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের পুলিশের মহাপরিদর্শক (ডিআইজি) মো. আব্দুল বাতেন।  

জেলার ৯টি উপজেলা থেকে ১১টি দাবা দলের প্রায় ৫৫ জন অভিজ্ঞ নবীন এবং প্রবীণ দাবারু এবারের খেলাতে অংশ নেন। প্রতিদিন সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত প্রথম রাউন্ড ও দুপুর ২টা থেকে বিকেল ৫টা থেকে দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়।  
প্রতিযোগিতায় সমাপনী দিনে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মোহম্মদ মহিবুল ইসলাম খান।  

এসময় আরো উপস্থিত ছিলেন- প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৌকত আফরোজ আসাদ, বাংলাদেশ দাবা ফেডারেশনের সদস্য ক্রীড়া সংগঠক রাশেদ হোসেন ফারুক রনী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মানিক, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম প্রমুখ।

এবারের খেলাতে চ্যাম্পিয়ন হন মহামেডান স্পোর্টিং ক্লাব পাবনা ও রানার আপ হন  ঈশ্বরদী দাবা দল। তৃতীয় স্থান দখল করে সাঁথিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, চতুর্থ হন পাবনা দাবা ক্লাব ও পঞ্চম স্থান দখন করেন নোঙর দাবা ক্লাব।

আগামী দিনে আরো সুন্দরভাবে সব দাবারুদের সঙ্গে নিয়ে বড় পরিসরে এই দাবা প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে জানান সংশ্লিষ্টরা। বিজয়ীদরে হাতে ট্রফি ও মেডেল তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৮০৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।