ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বরিশালে ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
বরিশালে ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জের লতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান নেহালের ওপর হামলার অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের মেম্বারদের বিরুদ্ধে।

ইউনিয়নের বাংলাবাজার এলাকায় রোববার (২৬ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে।

হামলায় চেয়ারম্যান গুরুতর আহত না হলেও তাকে রক্ষা করতে গিয়ে সঙ্গে থাকা খালাতো ভাই দিদার ও সাজ্জাদ গুরুতর আহত হয়েছেন।

আহতদের পার্শ্ববর্তী মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য ও চেয়ারম্যানের ভাতিজা কামাল হোসেন হাওলাদার।

তিনি জানান, পূর্ব বিরোধের জের ধরে একই ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) স্বপন ও তাজুল ইসলাম চেয়ারম্যানের ওপর হামলা চালান। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে দিদার ও সাজ্জাদ আহত হন। চেয়ারম্যানের বুকে ও দিদারের হাতে ধারালো অস্ত্রের আঘাত লেগেছে এবং সাজ্জাদ মাথায় আঘাত পেয়েছেন।

এদিকে হামলা চালিয়ে চলে যাওয়ার সময় ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তাজুল ইসলামকে স্থানীয়রা আটক করে বলে জানান চেয়ারম্যানের ভাতিজা কামাল হোসেন হাওলাদার।

কাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে, চেয়ারম্যানও বিষয়টি জানিয়েছেন। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa