ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মায়ের সঙ্গে আলমসাধু থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
মায়ের সঙ্গে আলমসাধু থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা: ডাক্তার দেখিয়ে মায়ের কোলে চড়ে আলমসাধুতে করে বাড়ি যাচ্ছিল সাত মাস বয়সী আনিকা খাতুন। কিন্তু ঝাঁকুনিতে মায়ের সঙ্গে রাস্তায় ছিটকে পড়ে পথেই প্রাণ হারিয়েছে শিশুটি।

রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা পৌনে ৩টার দিকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাকিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আনিকা উপজেলার তিওরবিলা গ্রামের কাশেম আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দুপুরে চুয়াডাঙ্গা থেকে তার মায়ের কোলে চড়ে আলমসাধুতে করে (শ্যালো ইঞ্জিন চালিত তিন চাকার অবৈধ যানবাহন) বাড়ি ফিরছিল আনিকা। পথে হাকিমপুর এলাকায় পৌঁছালে আলমসাধুর ঝাঁকুনিতে মা ও শিশুটি ছিটকে রাস্তায় পড়ে যান। এতে শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগায় স্থানীয়রা মা ও শিশুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস শিশুকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশুটির মা আদরি খাতুন জানান, তার মেয়েকে নিয়ে সকালে ডাক্তারের কাছে এসেছিলেন তিনি। শিশুকে ডাক্তার দেখিয়ে আলমসাধুতে করে বাড়ি ফিরছিলেন তারা। এসময় আলমসাধুর প্রচণ্ড ঝাঁকিতে নিজেকে সামলাতে না পেরে কোলে থাকা শিশুকন্যাসহ রাস্তায় ছিটকে পড়েন তিনি। এখন মেয়ের নিথর দেহ নিয়ে বাড়ি ফিরে যেতে হচ্ছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, আলমসাধু থেকে ছিটকে পড়ে শিশুটির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের কারও কোনো অভিযোগ নেই। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa