ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নড়াইলে শিক্ষিকা ও স্কুলছাত্র করোনা আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
নড়াইলে শিক্ষিকা ও স্কুলছাত্র করোনা আক্রান্ত

নড়াইল: নড়াইল দক্ষিণপূর্ব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা সালমা ইয়াসমিন ও তার ছেলে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী তাহমিদ আহমেদ করোনা আক্রান্ত হয়েছেন।

গত ১৪ সেপ্টেম্বর তারা করোনা আক্রান্ত হন।

এরপর থেকে ওই শিক্ষক ও ও তার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী তাহমিদ আর বিদ্যালয়ে আসেনি। গত ২৩ সেপ্টেম্বর শিক্ষার্থী তাহমিদের করোনা শনাক্ত হয়।

বর্তমানে তারা বাড়িতে অবস্থান করছেন এবং শারীরিকভাবে সুস্থ আছেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর জাহান বাংলানিউজকে বলেন, করোনা আক্রান্ত শিক্ষক ও তার সন্তান ১৪ তারিখের পর বিদ্যালয়ে আসেনি। এছাড়া বিদ্যালয়ের অন্য শিক্ষার্থী ও শিক্ষক সকলেই সুস্থ রয়েছেন। আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে স্বাস্থ্যবিধি মেনে সকল শিক্ষা কার্যক্রম পরিচালনা করছি।  

এ ব্যাপারে নড়াইলের সিভিল সার্জন ডা. নাসিমা আক্তার বাংলানিউজকে বলেন, ১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্ঠান খোলার পর কোনো শিক্ষক ও শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছে কিনা এ ধরনের কোনো তথ্য আমাদের কাছে নেই। তবে এ ব্যাপারে আমরা খোঁজ-খবর নিয়ে তথ্য সংগ্রহ এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa