ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ছাত্রীর মাকে ধর্ষণ, গৃহশিক্ষক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
ছাত্রীর মাকে ধর্ষণ, গৃহশিক্ষক কারাগারে

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছাত্রীর মাকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় রুবেল রানা (২২) নামে এক গৃহশিক্ষককে কারাগারে পাঠিয়েছে আদালত।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে উল্লাপাড়া আমলী আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

রুবেল উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

শনিবার সকালে নির্যাতিতা নিজেই বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার পর পরই পুলিশ রুবেলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।
উল্লাপাড়া মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) মো. সাহেব গনি জানান, ধর্ষণ মামলা দায়ের হওয়ার পর মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামে অভিযান চালিয়ে আসামি রুবেলকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাকে আদালতে মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নির্যাতিতা নারীর ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামের এক প্রবাসীর মেয়েকে প্রাইভেট পড়াতেন উল্লাপাড়া বিজ্ঞান কলেজের ছাত্র রুবেল। প্রাইভেট পড়াতে থাকা অবস্থায় রুবেল ছাত্রীর মাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। এ কারণে বাধ্য হয়ে বাদী তার মেয়েকে পড়ানো বন্ধ করে দেয়। এ অবস্থায় গত ২৩ সেপ্টেম্বর রাতে বাড়িতে কেউ না থাকায় রুবেল ওই নারীর ঘরে ঢুকে মৃত্যুর ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে । এক পর্যায়ে নারীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa