ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কনস্টেবল নিয়োগে মসজিদে মসজিদে পুলিশের প্রচারণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
কনস্টেবল নিয়োগে মসজিদে মসজিদে পুলিশের প্রচারণা

ফরিদপুর: স্বচ্ছভাবে পুলিশের কনস্টেবল নিয়োগের জন্য ফরিদপুরের চরভদ্রাসনে মসজিদে মসজিদে গিয়ে জনসচেতনতামূলক প্রচারণা চালাচ্ছে পুলিশ।

একইসঙ্গে পুলিশের কনস্টেবল নিয়োগে প্রতিদিন উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারে, পাড়া-মহল্লায় সভা ও উঠান বৈঠক করে প্রার্থী এবং অভিভাবকরা যাতে কারো সঙ্গে অবৈধভাবে আর্থিক লেনদেন, তদবির না করেন এবং দালালদের থেকেও সতর্ক থাকেন, সেজন্য প্রচারণা চালিয়ে যাচ্ছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম উপজেলার গাজিরটেক ইউনিয়নের চরহাজীগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজের আগে প্রয়োজনীয় পুলিশি সেবাসহ আসন্ন পুলিশে নিয়োগ প্রক্রিয়াসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে উপস্থিত মুসল্লিদের সামনে জনসচেতনতামূলক বক্তব্য দেন।

একইদিন চরভদ্রাসন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাজমুল হোসেন উপজেলার সদর ইউনিয়নের পূর্ব বি.এস. ডাঙ্গী জামে মসজিদেও আসন্ন কনস্টেবল নিয়োগ, পুলিশ ক্লিয়ারেন্স ও জিডিসহ থানা পুলিশের যে কোনো সেবা পেতে মুসল্লিদের উদ্দেশে সচেতনতামূলক বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ০২৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa