ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নিকলীর হাওরে গোসল করতে নেমে ২ পর্যটক নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
নিকলীর হাওরে গোসল করতে নেমে ২ পর্যটক নিখোঁজ নিকলী হাওর, ছবি: আজিম রানা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের নিকলী উপজেলার হাওরের পানিতে গোসল করতে নেমে দুই পর্যটক নিখোঁজ হয়েছেন।
শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াদীঘা গ্রাম সংলগ্ন কেওড়া গাছতলায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিখোঁজ দুই পর্যটক হলেন গাইবান্ধা জেলার সদর উপজেলার ভবানীপুর গ্রামের মো. সাইদুরের ছেলে মো. আলমগীর মিয়া (২০) ও কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কোয়ালবাজার গ্রামের জসিমের ছেলে রনি মিয়া (২২)। তারা ঢাকায় বসবাস করে পিকআপ ভ্যান চালাতেন।  
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে দুইটি পর্যটক দলে ৫৫/৬০ জন নিকলীর হাওর ঘুরতে আসেন। শুক্রবার বিকেল ৪টার দিকে ঘোড়াদীঘা গ্রাম সংলগ্ন ঘোড়াউত্রা নদীরপাড়ে কেওড়া গাছতলায় আলমগীর ও রনি গোসল করতে নামেন। এ সময় পানিতে ডুবে নিখোঁজ হন তারা। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে। তবে এখনো তাদের খোঁজ মেলেনি।  
নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, দুই পর্যটকের নিখোঁজ হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করে। তবে তাদের এখনো খোঁজ পাওয়া যায়নি। রাত ১২টার পর পুলিশের নিরাপত্তার স্বার্থে উদ্ধার অভিযান বন্ধ রয়েছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে আবার উদ্ধার অভিযান শুরু হবে।  

বাংলাদেশ সময়: ০১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এসআই 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa