ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ট্রেনের ছাদে ছিনতাই, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
ট্রেনের ছাদে ছিনতাই, নিহত ২ হাসপাতালে আহত রুবেল। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার একটি ট্রেনের ছাদে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ২ জন নিহত হয়েছে। এ সময় আরেকজন আহত হয়েছেন।



বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টার পর ময়মনসিংহের গফরগাঁও এলাকায় ট্রেনটিতে এ ঘটনা ঘটে।  নিহতদের মধ্যে একজন জামালপুর পৌর শহরের ইকবালপুরের বাসিন্দা নাহিদ (৪০)। অপরজনের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে, তার বয়স আনুমানিক ৪০ বছর। আহত রুবেল (২২) ইসলামপুর উপজেলার মাঝপাড়ার বাসিন্দা হিরু মিয়ার ছেলে। এখন তিনি জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাত ১০টার পর ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও স্টেশনে পৌঁছালে কয়েকজন যুবক ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে উঠে। এ সময় ছাদে থাকা তিন যাত্রীর কাছ থেকে মোবাইলসহ নগদ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তারা। এতে বাধা দিলে ছিনতাইকারীরা প্রথমে দুইজনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে রুবেলকেও ছুরিকাঘাত করে। এতে তারা গুরুতর আহত হয়।

ওসি আরও জানান, ট্রেনটি ময়মনসিংহ স্টেশনে ঢোকার আগেই কেওয়াটখালী ওভারব্রিজের কাছে এসে ছিনতাইকারীরা ওই যাত্রীদের মোবাইল ও নগদ টাকা পয়সা নিয়ে নেমে পড়ে। পরে আহতাবস্থায় তিন জনকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আর রুবেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ০০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১/আপডেট সময়: ০১২৬ ঘণ্টা
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa