ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
নড়াইলে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩

নড়াইল: নড়াইলের সীমাখালীতে লিয়াকত সিকদার হত্যা মামলার প্রধান আসামি আউড়িয়া ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান পলাশ মোল্যাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৫টায় নড়াইল পুলিশ সুপারের সভাকক্ষে সাংবাদিকদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

পুলিশ সুপার সাংবাদিকদের জানান, সোমবার (২০ সেপ্টেম্বর) গোপন তথ্যের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা নড়াইল সদর থানার পরিদর্শক তুষার কুমার মণ্ডলের নেতৃত্বে ও জেলা গোয়েন্দা শাখার সমন্বয়ে গঠিত একটি চৌকস দল বিশেষ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মামলার ১ নম্বর আসামি আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পলাশ মোল্যা, ০৫ নম্বর আসামি রুবেল শেখ ও ১২ নম্বর আসামি গোপিনাথ গুহ গোপিকে ঢাকা সিটি করপোরেশন ডিএমপি’র মোহাম্মদপুর থানা এলাকা থেকে গ্রেফতার করে।

আসামিদের গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে রুবেল শেখ ও গোপিনাথ গুহ গোপি মামলার ঘটনার সঙ্গে নিজেদের সম্পৃক্ততা স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তাদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। আসামি পলাশ মোল্যার স্বীকারোক্তি ও দেখানো মতে মালিবাগ টু ধোপাখোলা মোড়গামী পাকা রাস্তার পূর্ব পাশে আসামি পলাশ মোল্যার বাড়ীগামী সরু রাস্তার সংলগ্ন কালভার্টের পূর্ব পার্শ্বে কচুরিপানা মধ্যে থেকে খুনের কাজে ব্যবহৃত একটি সামুরাই ও একটি ছ্যান দা আলামত হিসেবে উদ্ধার করা হয়।  

আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, পলাশ চেয়ারম্যানের সঙ্গে পূর্ব শত্রুতা এবং স্থানীয় কোন্দলের পরিপ্রেক্ষিতেই এই হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে। মামলার অন্য আসামিরা পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

গত ২৮ আগস্ট রাত পৌনে ৮টার দিকে সিমাখালী গ্রামের সোহরাব সিকদারের ছেলে লিয়াকত শিকদার (৫১) সিমাখালী সাকিনস্থ চিত্রনদীর ওপর শেখ রাসেল সংযোগ সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় লিয়াকতের স্ত্রী আছমা বেগম পলাশ মোল্যাসহ ১৭ জন আসামি ও অজ্ঞাতনামা ৪-৫ জন আসামির বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।