ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মিরপুরে স্কুলছাত্রীর ‘রহস্যজনক’ মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
মিরপুরে স্কুলছাত্রীর ‘রহস্যজনক’  মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরে মাহি খান (১৪) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। গলায় ফাঁস দিয়ে ওই ছাত্রী আত্মহত্যা করেছে বলে দাবি করেছেন তার স্বজনরা।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে মিরপুর ৬ নম্বর সেকশনের ‘বি’ ব্লকের ৫ নম্বর রোডের ৩৯ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিক্ষার্থী টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নাগরপাড়া গ্রামের শফিকুর রহমান খানের মেয়ে তিনি। তার বাবা বাকপ্রতিবন্ধী, আর মেয়েটির মা শৈশবেই মারা গিয়েছেন।

নিহত স্কুলছাত্রীর চাচা আতাউর রহমান খান বলেন, মা মারা যাওয়ার পর থেকেই মাহি আমার কাছে থাকে। মিরপুর আদর্শ বিদ্যা নিকেতনের ৭ম শ্রেণিতে পড়ে সে। বিকেলে যখন সবাই বাসার বাইরে ছিল তখন নিজের রুমের দরজা বন্ধ করে দেয় মাহি। কিছুক্ষণ পর তার চাচি বাসায় এসে দরজা খুলে ডাকাডাকি করলে সে কোনো সাড়াশব্দ করেনি। পরে দারোয়ানকে দিয়ে রুমের দরজা ভেঙে ভেতরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মাহিকে দেখতে পাওয়া যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর মারা যায়।

মাহির স্বজনরা আরও জানান, মাহি সারাদিন বাসার সবার সঙ্গে কথা বলেছে। তখনও তার মধ্যে অস্বাভাবিক কিছু লক্ষ্য করা যায়নি। কী কারণে মাহি আত্মহত্যা করেছে তা অনুমান করতে পারছেন না স্বজনরা।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করে জানান, স্বজনরা দাবি করছেন মাহি গলায় ফাঁস দিয়েছেন। বিষয়টি তদন্তের জন্য সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa