ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বোয়ালমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবুর্চির মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
বোয়ালমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবুর্চির মৃত্যু 

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে রান্নার কাজে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাঁন মিয়া (৩০) নামে এক বাবুর্চির মৃত্যু হয়েছে।  

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার দক্ষিণ কামারগ্রাম পুরাতন জামে মসজিদ চত্বরে জানাজা শেষে দক্ষিণ কামারগ্রাম কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

জানা যায়, গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে ছোলনা গ্রামে তিনি এক বাড়িতে বাবুর্চি হিসেবে রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।  

বোয়ালমারী পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর মাসুদা আক্তার রুমা বাংলানিউজকে জানান, বসতঘর থেকে রান্না ঘরে একটি লাইট সংযোগ দিতে গিয়ে চান মিয়া বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তারিকুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগেই চাঁন মিয়ার মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa