ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

অসমাপ্ত গল্প শেষ করতে পারলে পুরস্কার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
অসমাপ্ত গল্প শেষ করতে পারলে পুরস্কার ...

ঢাকা: ‘গল্পটি আন্দাজ করুন’ বা ‘গেজ দ্য স্টোরি’ নামে নতুন ক্যাম্পেইন নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। ভক্তদের সঙ্গে অপোর সম্পর্ক আরো জোরদার করার লক্ষ্যে এমন উদ্যোগ হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি।

ইতোমধ্যে অপো অফিসিয়াল পেজে এ সম্পর্কিত ভিডিও ও ডিজিটাল ব্যানার সবার জন্য উন্মক্ত করা হয়েছে। ২০ সেপ্টেম্বর থেকে ক্যাম্পেইনটি শুরু হয়ে চলবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত।

সেখানে কোনো একটি গল্পের অর্ধেক শেয়ার করে বাকিটা ভক্তদের ওপর ছেড়ে দেওয়া হয়। যিনি কাল্পনিক ক্ষমতার দ্বারা সঠিক গল্পটি অনুমান করে সমাপ্ত করতে পারবেন তার জন্য পুরস্কারের ঘোষণা দিয়েছে অপো। বিজয়ী পাবেন অপোর প্রিমিয়াম ওয়্যারলেস হেডফোন এনকো ডব্লিউ১১।

ক্যাম্পেইনে অংশ নিতে চাইলে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে ভিজিট করে (লিংক: (https://www.facebook.com/OPPOBangladesh/videos/4320611098020118/) কমেন্ট বক্সে হ্যাশট্যাগ অপোট্রাস্টওয়ার্দি লিখে গল্পটি শেষ করতে হবে। পরে অপোর ফেসবুক পেজে চূড়ান্ত বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

অপো জানায়, গল্পগুলোতে মূলত গ্রাহক সেবার জন্য বিভিন্ন সময় অপো গৃহীত নানা কার্যকরী পদক্ষেপের কথা বলা হয়েছে। অপো সবসময় গ্রাহক আস্থা অর্জনে সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা দেওয়ার চেষ্টা করে থাকেন। গ্রাহকের গোপনীয়তা রক্ষায় শতভাগ নিশ্চয়তা দিয়ে থাকেন। যেমন সম্প্রতি চালু করা অপোর ফেস-টু-ফেস সেবায় গ্রাহকের চোখের সামনেই ডিভাইস মেরামত করে দেওয়া হয়। এমন আরো বেশিকিছু দারুণ সেবা রয়েছে অপোর।

অপো এ১৬-এ অ্যাপ লকের মাধ্যমে আপনার প্রয়োজনীয় তথ্যের সুরক্ষার জন্য অ্যাপ হাইডিং এখন আর অ্যাপ লকের সাব ফিচার হিসেবে কাজ করবে না। বরং, এটি এখন অ্যাপ লকের মত একটি ফিচার বা অপশন হিসেবে কাজ করবে। প্রাইভেট সেইফ ফিচারটি আপনার প্রাইভেসি নিশ্চিত করবে।

উল্লেখ্য, অপো এনকো ডব্লিউ১১ বাজারে থাকা ওয়্যারলেস হেডফোনের মধ্যে উল্লেখযোগ্য ডিভাইস। এটির বিশেষত্ব হচ্ছে বাইন্যুরাল সিমালটেনাস ব্লুটুথ ট্রান্সমিশন, এনহেন্সড বেস যার রয়েছে ২০ ঘণ্টা ব্যাটারি লাইফ ও পানি নিরোধক ফিচার। দুর্দান্ত অডিও কোয়ালিটির কারণে গান-প্রেমীদের কাছে এটি দারুণ জনপ্রিয়। একবার সিঙ্গেল চার্জে গান শোনা যাবে ৫ ঘণ্টা পর্যন্ত।

অপো এ১৬ ফোনটিতে রয়েছে বড় ব্যাটারি, ট্রিপল ক্যামেরা, স্টাইলিশ ডিজাইন, সাইড মাউনটেন্ড সেন্সর, বড় পর্দাসহ প্রায় সব রকম সুবিধা। ৫০০০ এমএএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ট্রিপল ক্যামেরা। ফোনটির রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। বাকি দুটি ক্যামেরা দুই মেগাপিক্সেল করে। নিখুঁত ও সংবেদনশীল ছবি তুলতে এতে আছে ম্যাক্রো লেন্সের মতো ফিচার। হালকা-পাতলা গড়নের ফোনটির র‍্যাম তিন জিবি ও রম ৩২ জিবি। এ১৬ ফোনের আরেকটি বিশেষত্ব সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, যা হাতের ছোঁয়ায় মুহূর্তেই আনলক করা যাবে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa