ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

‘সুষ্ঠু নির্বাচনের জন্য ইসিকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
‘সুষ্ঠু নির্বাচনের জন্য ইসিকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হবে’

ব্রাহ্মণবাড়িয়া: সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এনাম।

তিনি বলেছেন, ‘সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে।

এ ক্ষেত্রে কারো যদি কোনো দাবি থাকে, সংবিধানের অধ্যাদেশ বাতিল না করে তাদের কোনো দাবি মানার সুযোগ নেই। অতএব আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন হবে। তবে সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সর্বাত্মক ক্ষমতা দেওয়া হবে। ’ 

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন শেষে বিদ্যাকূট ইউনিয়নের উরখুলিয়া গ্রামে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।  

এছাড়া তিনি ইউনিয়ন নির্বাচন নিয়ে বলেন, ‘কোথাও পরিস্থিতি ঘোলাটে হয়নি, বরং সর্বত্র সুষ্ঠুভাবেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রেখে সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখার সক্ষমতা আওয়ামী লীগ সরকারের রয়েছে। ’ 

এ সময় তার সঙ্গে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একরামুল সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, বিদ্যাকূট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খোকা, সমাজকর্মী এম এ আউয়ালসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa