ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলাদেশ গ্যাস ফিল্ডস সিবিএ নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
বাংলাদেশ গ্যাস ফিল্ডস সিবিএ নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ২ আহত ব্যক্তি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় কেপিআই প্রতিষ্ঠান বাংলাদেশ গ্যাস ফিল্ডস এর প্রধান কার্যালয়ের সামনে সিবিএ নির্বাচনে প্রচারণার সময় প্রতিপক্ষের হামলায় দুই যুবক আহত হয়েছে। এর মধ্যে কাজী জুনায়েদকে গুরুতর আহতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

 

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় কাজী জুবায়ের নামে আরো একজন আহত হয়। তারা দুজনেই শহরতলির ঘাটুরা এলাকার কাজী কুদ্দুস মিয়ার ছেলে।  

জানা যায়, আসন্ন ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য সিবিএ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার রাতে মোটরসাইকেল শোডাউন করে প্রচরাণা চালায় আলাল-আনিস পরিষদের লোকজন। এ সময় আলাল-আনিস পরিষদের সমর্থক কাজী জুনায়েদ ও তার ভাই জুবায়েরকে পেছন থেকে হামলা করে গফুর-মুরশেদের লোকজন। তাদের মারধর ও ধারালো অস্ত্রের আঘাতে তারা দুইজন জখম হয়। পরে খবর পেয়ে তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের চিকিৎসক গুরুতর আহতাবস্থায় কাজী জুনায়েদকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।  

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, নির্বাচন নিয়ে দুই গ্রুপের মধ্যে সৃষ্ট উত্তেজনা থেকে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৮৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।