ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে হোটেল কক্ষ থেকে তরুণীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
কক্সবাজারে হোটেল কক্ষ থেকে তরুণীর মরদেহ উদ্ধার

কক্সবাজার: কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেল থেকে এক পর্যটক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
 
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের কলাতলী এলাকার হোটেল-মোটেল জোনের 'আমারি রিসোর্ট' থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।


 
হোটেলের নথিতে নিবন্ধন মতে নিহত তরুণীর নাম ফারজানা আক্তার (২৩)। স্বামীর নাম লেখা রয়েছে সাগর। সাগর কুমিল্লা জেলার সদর উপজেলার বাগদিয়া ইউনিয়নের কল্যানদী এলাকার মো. জয়নাল মীজী'র ছেলে বলে উল্লেখ আছে। তবে ঘটনার পর থেকে মোহাম্মদ সাগর পলাতক রয়েছেন।
 
হোটেল কর্তৃপক্ষের উদ্ধৃতি দিয়ে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ জানান রোববার স্বামী-স্ত্রী পরিচয়ে মোহাম্মদ সাগর ও ফারজানা কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকার 'আমারি রিসোর্টে' ওঠেন। মঙ্গলবার তাদের হোটেল ছাড়ার কথা ছিল। দুপুরের পরও তারা হোটেল কক্ষ থেকে বের হয়নি। পরে হোটেলের লোকজন ডাকাডাকি করলেও ভেতর থেকে তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হয়। পরে দরজা ভেঙে দেখতে পায় ফারজানা আক্তার খাটে শোয়া অবস্থায় রয়েছে। এ সময় স্বামী পরিচয়ের সাগর কক্ষে ছিল না। হোটেল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করে।  
 
পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে হোটেল কক্ষের ভেতরে খাটে শোয়া অবস্থায় এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।
 
তিনি জানান নিহত তরুণীর শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।  
 
মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ০৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এসবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।