ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উপজেলা নির্বাহীর নাম্বার ক্লোন করে টাকা আদায়!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
উপজেলা নির্বাহীর নাম্বার ক্লোন করে টাকা আদায়!

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফের সরকারি নাম্বার ক্লোন করে টাকা আদায়ের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী খবরের সত‍্যতা নিশ্চিত করেছেন।

বাংলানিউজকে তিনি বলেন, এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে। ইতিমধ্যে প্রযুক্তি ব‍্যবহারের মাধ‍্যমে প্রতারক চক্রকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারী মোঃ রইছ উদ্দিন বাংলানিউজকে বলেন, স‍্যারের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে স্থানীয় একাধিক ব্যক্তির কাছে প্রতারণার কলে বিকাশ নম্বরের মাধ্যমে টাকা দাবি করা হয়েছে। ঘটনাটি জানার পর থানায় সাধারণ ডায়েরি করে সকলকে সতর্ক করা হয়েছে।  

তিনি আরও বলেন, এর আগেও ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি করা ঘটনা ঘটেছিল।

এ ঘটনায় প্রতারণার স্বীকার উপজেলার সহনাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান। তিনি বলেন, মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ইউএনও’র নাম্বার থেকে একটি বিকাশ নম্বরে পাঁচ হাজার টাকা পাঠাতে বলে। আমি সরল বিশ্বাসে তাৎক্ষণিক টাকা পাঠিয়েছি।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ বলেন, এ ধরনের ঘটনায় তথ্য আদান-প্রদান ও লেনদেনের বিষয়ে সবাইকে সর্তক থাকতে হবে।

বাংলাদেশ সময়: ০২২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।