ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ১১২ জন পাবেন পুলিশের চাকরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
কুমিল্লায় ১১২ জন পাবেন পুলিশের চাকরি সংবাদ সম্মেলন

কুমিল্লা: কুমিল্লার ১১২ জন স্থায়ী নাগরিক পাবেন পুলিশে চাকরি। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান কুমিল্লার পুলিশ সুপার (এসপি) মো. ফারুক আহমেদ।

গত ১০ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে আগামী ০৭ অক্টোবর বিকেল ৫টা পর্যন্ত চলবে অনলাইন আবেদন। ১১২ জনের মধ্যে ৯৫ জন পুরুষ এবং বাকি ১৭টি নারীদের জন্য।
পুলিশে নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সব তথ্য জানা যাবে www.police.gov.bd Police.teletalk.com.bd- এ।

এসপি মো. ফারুক আহমেদ জানান, এবার সর্বোচ্চ স্বচ্ছ প্রক্রিয়ার মধ্যে নিয়োগ কাজ সম্পন্ন হবে। অবৈধ সুযোগ নেওয়ার কোনো সুযোগ নেই। তবে অবশ্যই এক্ষেত্রে সবাইকে সচেতন থাকতে হবে।

সংবাদ সম্মেলন শুরু হওয়ার আগে কীভাবে নিয়োগ পরীক্ষা সম্পন্ন করা হবে, সে বিষয়ে একটি ডকুমেন্টারি উপস্থাপন করা হয়। যেখানে দেখানো হয়, কোনো চাকরি প্রার্থীকে তিনটি ধাপ অতিক্রম করতে হবে। যার মধ্যে থাকবে শারীরিক, লিখিত ও মৌখিক পরীক্ষা।  

সম্মেলন উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) আবদুর রহীম, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ)  এম তানভীর আহমেদ।  

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আফজল হোসেন সংবাদ সম্মেলনের সঞ্চালনা করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) রাজন কুমার দাসসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।