ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যালকের মারধরে দুলা ভাইয়ের মৃত্যু, নিহতের স্ত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
শ্যালকের মারধরে দুলা ভাইয়ের মৃত্যু, নিহতের স্ত্রী আটক

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে শ্যালকের মারধরে দুলা ভাই শাহজাহান আলী (৩৫) নামে এক পাওয়ার টিলারচালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রীকে আটক করেছে পুলিশ।



মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নিহত পাওয়ার টিলারচালকের স্ত্রী শরিফা খাতুনকে আটক করেছে পুলিশ। নিহত শাহজাহান রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ মদনেরচর গ্রামের মৃত শহিদ আলীর ছেলে।

এর আগে মঙ্গলবার ভোরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসাপাতালে নেওয়া হলে চিকিৎসক শাহজাহানকে মৃত ঘোষণা করেন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ মদনেরচর গ্রামের শাহজাহান আলীর সঙ্গে প্রায় ১০ বছর আগে বিয়ে হয় পার্শ্ববর্তী মুন্সিপাড়া গ্রামের শরিফা খাতুনের। তাদের দুটি সন্তানও রয়েছে। দম্পতি দুইজনের জমানো টাকা দিয়ে একটি পাওয়ার টিলার কিনে অন্যের জমি চাষ করে সেই অর্থ দিয়ে সংসার চালাতো। সোমবার (২০ সেপ্টেম্বর) স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে শাহজাহান রাগের মাথায় পাওয়ার টিলারটি বিক্রি করার সিদ্ধান্ত নিলে স্ত্রী শরিফা মোবাইল ফোনে ভাই শহিদুল ইসলামকে খবর দেয়। পাওয়ারটিলার চালিয়ে শাহাজাহান বাড়ির পার্শ্ববর্তী রাস্তায় উঠালে শ্যালক শহিদুল বাধা দেয়। এ সময় উভয়ের মধ্যে বাগ-বিতণ্ডার একপর্যায়ে লোহার হাতল দিয়ে শাহজাহানকে মাথা ও পিঠে আঘাত করেন শহিদুল। এতে শাহজাহান মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখান তার শারীরিক অবস্থা অবনতি হয়। পরে আহতাবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য মমেক হাসপাতালে পাঠালে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান,  নিহতের স্ত্রী শরিফা খাতুনকে আটক করা হয়েছে। ঘাতক শহিদুল পলাতক থাকায় তাকে আটকের চেষ্টা চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।