ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

রাজশাহী: রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় এক যুবক প্রাণ হারিয়েছেন।  

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর প্রত্যক্ষদর্শীরা তাকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করেন।

জরুরি চিকিৎসা দেওয়ার পর তাকে সেখান থেকে ওয়ার্ডে পাঠানো হয়। কিন্তু ওয়ার্ডে নেওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। তার পরিচয় জানা যায়নি।  তার মরদেহ এখন রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল আমিন বাংলানিউজকে জানান, জরুরি বিভাগে চিকিৎসা দেওয়ার পর তাকে ৮ নম্বর ওয়ার্ডে পাঠানো হয়েছিল। সংজ্ঞাহীন অবস্থায় থাকায় তার পরিচয় শনাক্ত করা যায়নি।

তবে, ওয়ার্ডে নেওয়ার পর তার পকেটে থাকা একটি ভিজিটিং কার্ড পাওয়া যায়৷ সেখানে নাম লেখা ছিল 'আবুল হাসান কায়সার আলী'। যিনি অপরাধ ও মানবাধিকার বিষয়ক সাংবাদিক সংস্থায় কর্মরত। কিন্তু নিহত যুবকই কী তিনি না অন্য কেউ তা নিশ্চিত হওয়া যায়নি। এছাড়া তার কোনো স্বজনেরও খোঁজ পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুর দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এখন তার মরদেহ হাসপাতালের শবাগারে রাখা হয়েছে। এছাড়া তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওই পুলিশ কমকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa