ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাহিরপুরে বাঁধ নির্মাণের আগে হাওর পরিদর্শনের দাবি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
তাহিরপুরে বাঁধ নির্মাণের আগে হাওর পরিদর্শনের দাবি  মানববন্ধন।

সুনামগঞ্জ: আসন্ন বোরো মৌসুমে সরেজমিনে পরিদর্শনের মাধ্যমে হাওরে ফসল রক্ষা বাঁধের প্রাক্কলন তৈরি ও বিগত বছরে বাঁধের কাজ অনুযায়ী প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিআইসি) বিল পরিশোধের দাবিতে মানববন্ধন করেছে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা হাওর বাঁচাও আন্দোলন কমিটি।  

মঙ্গলবার ( ২১ সেপ্টেম্বর) দুপুরে তাহিরপুরের পশ্চিম বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা হাওর রক্ষা বাঁধের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে উদ্দেশ্য করে বলেন, সরেজমিনে হাওর পরিদর্শন করে প্রাক্কলন তৈরি করতে হবে, ঘরে বসে প্রাক্কলন তৈরি করলে চলবে না। সেই সঙ্গে বিগত বছরে বাঁধের কাজ অনুযায়ী পিআইসির বকেয়া বিল পরিশোধের দাবি জানিয়ে বক্তারা আরও বলেন, পানি উন্নয়ন বোর্ড পিআইসি বাতিলের ষড়যন্ত্র করছে। এ জন্য নির্ধারিত সময় পিআইসির বিল পরিশোধ করছে না।

মানববন্ধনে হাওর বাঁচাও আন্দোলনের উপজেলা কমিটির আহ্বায়ক সাইদুল কিবরিয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক তোজাম্মিল হক নাসরুমের পরিচালনায় বক্তব্য দেন, উপজেলা কমিটির সদস্য-সচিব হোসাইন শরীফ বিপ্লব, সাংবাদিক শওকত হাসান, হাওর বাঁচাও আন্দোলন উপজেলা কমিটির সদস্য নুর মিয়া, ওহী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।