ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিকদের হিসাব তলব মানে সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
সাংবাদিকদের হিসাব তলব মানে সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ বক্তব্য দিচ্ছেন হাসানুল হক ইনু । ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বেশ কিছুদিন ধরে সরকারের ভেতরে এক ধরনের সমন্বয়হীনতা দেখা যাচ্ছে। এই সমন্বয়হীনতার কারণে প্রশাসনের ভেতরে দুর্নীতিবাজ সিন্ডিকেট সরকারের উন্নয়নের সুফল ধ্বংস করছে।

পাশাপাশি প্রশাসনের ভেতরে ঘাপটি মেরে থাকা একটি চক্র শেখ হাসিনা ও বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করছে। এরই অংশ হিসেবে হঠাৎ করে সম্মানিত সাংবাদিকদের ব্যাংক অ্যাকাউন্ট তলব করা হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বামনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ইনু বলেন, সংঘবদ্ধভাবে সম্মানিত সাংবাদিকদের ব্যাংক অ্যাকাউন্ট তলব করা মানে সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করা।

বিএনপির আন্দোলন সম্পর্কে ইনু বলেন, দুর্নীতিবাজ, জঙ্গি ও সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে বিএনপির আন্দোলনের ঘোষণা জনগণের সঙ্গে প্রতারণা ছাড়া আর কিছুই না।

এসময় উপস্থিত ছিলেন- জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদ সভাপতি গোলাম মোহসিনসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী স্থানীয় জাসদ নেতারা।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।