ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আটোয়ারীতে ৩৮৫ বোতল ফেনসিডিলসহ আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
আটোয়ারীতে ৩৮৫ বোতল ফেনসিডিলসহ আটক দুই ছবি: বাংলানিউজ

পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ৩৮৫ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি মাইক্রোবাসসহ আমিনুর ইসলাম (৩১) ও কাবুল ইসলাম (২৭) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার ফকিরগঞ্জ বাজার থেকে তাদের আটক করা হয়।

আটক আমিনুল পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের দারুয়াপাড়া এলাকার শহীদ আলীর ছেলে এবং কাবুল একই এলাকার আব্দুর রশিদের ছেলে।

জানা গেছে, সোমবার দিনগত রাতে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীনের নির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) মোকারমের নেতৃত্বে এসআই রাশেদুজ্জামান, শাহীন আল মামুন, প্রহল্লাদ রায়সহ পুলিশের একটি টহল দল আটোয়ারী বাজারের উত্তরে লিচু বাগান সংলগ্ন চৌরাস্তায় অবস্থান করছিলেন। এ সময় একটি মাইক্রোবাসকে সিগন্যাল দিলে সেটি ওভারটেক করে চলে যায়। পরে ধাওয়া করে মাইক্রোবাসটির গতিরোধ করা হয়। এ সময় দু’ জনকে আটক করা হয় এবং তিনজন পালিয়ে যায়।

পরে তল্লাশি করে ৩৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের বাজার মূল্য ধরা হয়েছে ৩ লাখ ৮৫ হাজার টাকা।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। দুপুরে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।