ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

স্বেচ্ছাসেবী সংগঠন জিডিএস’র মিলনমেলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
স্বেচ্ছাসেবী সংগঠন জিডিএস’র মিলনমেলা

ঢাকা: মানুষের সেবায় কাজ করা পাবনার স্বেচ্ছাসেবী সংগঠন জিডিএস আয়োজন করেছিল একটি মিলনমেলার। রাজধানীর গুলশানের একটি ক্লাবে এই মিলনমেলায় গুণীজনসহ বিপুল উপস্থিতি অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে।

করোনার সময় সংগঠনটির পক্ষ থেকে অসামান্য অবদান রাখায় সম্মাননা দেওয়া হয় জিডিএস নারায়ণগঞ্জের প্রধান সমন্বয়ক মোস্তফা হোসেন চৌধুরী ও সংযোগ’র প্রধান সমন্বয়ক আহমেদ জাভেদ জামালকে।

সুধীজনদের আলোচনায় ছিল মানুষের সেবায় জিডিএস’র কার্যক্রম ও সাহসী পদক্ষেপ।

আলোচনায় অংশ নেন, প্রতিরক্ষা চিকিৎসা মন্ত্রণালয়ের সাবেক ডিজি মেজর জেনারেল (অব.) ড. ফসিউর রহমান, র‌্যাব-৪ অধিনায়ক মো. মোজাম্মেল হক, দ্য ক্যাপিটাল রিক্রিয়েশন ক্লাবের সভাপতি মোহাম্মদ এনামুল হক, প্রকৌশলী ওসমান গনি, ইসলাম গ্রুপের পরিচালক কনসালট্যান্ট ডা. এম এ ওয়াহাব, সেতু বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী লিয়াকত আলী, রিংটেক কমিউনিকেশন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা হোসেন চৌধুরী, জিডিএস’র সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রকিবুল ইসলাম প্রমুখ।

‘একটি সুন্দর পৃথিবী রেখে যেতে চাই পরবর্তী প্রজন্মের জন্য’—এই স্লোগান বাস্তবায়নের শপথ নিয়ে নৈশভোজের মাধ্যমে শেষ হয় অনুষ্ঠান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মনিরুল ইসলাম মনির।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa