ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কুতুবদিয়ায় নিহত ব্যক্তি নৌকার এজেন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
কুতুবদিয়ায় নিহত ব্যক্তি নৌকার এজেন্ট

কক্সবাজার: কক্সবাজারের কুতুবদিয়ার বড়ঘোপ ইউনিয়নের তিলককাটা কেন্দ্রে নির্বাচনকে কেন্দ্র করে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সংঘর্ষের সময় পুলিশের গুলিতে আবদুল হালিম (৪৫) নামে  একজন নিহত হয়েছেন। হালিম ওই কেন্দ্রের নৌকা প্রতীকের এজেন্ট ছিলেন।

এসময়  আরও তিনজন গুলিবিদ্ধ হন।

সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

এছাড়া উপজেলার উত্তর ধুরং, লেমশীখালী ও বড়ঘোপ ইউনিয়নের কয়েকটি কেন্দ্রে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসব ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহতদের কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল মাদরাসা ও উংচি প্রাং প্রাথমিক বিদ্যালয়ে ব্যালট ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে বেলা ১২ টার দিকে কেন্দ্রটিতে  ভোট নেওয়া স্থগিত করা হয়। এ সময় টেকনাফের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরফানুল হক চৌধুরীকে আটকে রাখে ক্ষুব্ধ লোকজন।

কয়েক শ’ স্থানীয় বাসিন্দা টেকনাফ-কক্সবাজার সড়ক অবরোধ করে রাখেন। পরে জেলা ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান ও টেকনাফের ইউএনও পারভেজ চৌধুরী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ সময় ইউএনও বলেন, প্রার্থীদের অভিযোগের প্রেক্ষিতে কেন্দ্র দুটিতে ভোট নেওয়া বন্ধ রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এসবি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa