ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

ঢাকা: রাজধানীর সোনারগাঁ মোড়ে ট্রাকের ধাক্কায় মমতাজ (২৫) নামে এক যুবক মারা গেছেন। তিনি পেশায় রিকশাচালক ছিলেন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টার দিকে সোনারগাঁ মোড়ে ট্রাক ধাক্কায় গুরুতর আহত হয় মমতাজ। পরে পথচারীরা তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

খবর পেয়ে হাসপাতালে আসেন নিহত মমতাজের বোন আলিফা আক্তার। তিনি জানান, মমতাজ রিকশা চালাতেন। তাদের বাসা লালবাগ শহীদনগর নয় নম্বর গলিতে। স্ত্রী ও দুই সন্তান নিয়ে শহীদনগরে থাকতেন। তাদের বাড়ি ময়মনসিংহ জেলায়।
আলিফা আরও জানান, রাতে লোক মারফত খবর পাই মমতাজ সোনারগাঁ মোড়ে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। পরে হাসপাতালে এসে তার মৃত্যুর সংবাদ পাই।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকের ধাক্কায় এক রিকশাচালক মারা গেছেন। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa