ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকে প্রচারের হুমকি, প্রবাসী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকে প্রচারের হুমকি, প্রবাসী গ্রেফতার আব্দুল নাসির খান

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে তরুণীর আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে আব্দুল নাসির খান (৩১) নামে এক দুবাই প্রবাসীকে গ্রেফতার করা হয়েছে।
 
পর্নোগ্রাফি আইনে ভুক্তভোগী মেয়ের মামলায় বৃহস্পতিবার নাসিরকে গ্রেফতার দেখায় শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

এর আগে র‌্যাব-হবিগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল শায়েস্তাগঞ্জের পুরান বাজার থেকে তাকে আটক করে থানায় সোপর্দ করে। তিনি বানিয়াচং উপজেলার দৌলতপুর গ্রামের মৃত আশ্রাব আলীর ছেলে।  

জানা যায়, নাসিরের আগে আরেকটি বিয়ে হয়েছে জেনে তার সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করতে চান ওই তরুণী। এতে ক্ষিপ্ত হয়ে মেয়েটির ছবি ফেসবুকে ছড়ানোর হুমকি দিয়েছিলেন নাসির।  
 
মামলার অভিযোগে জানা গেছে, আব্দুল নাসির খান দুবাই প্রবাসী ও বিবাহিত। আগের বিয়ের কথা গোপন রেখে শায়েস্তাগঞ্জ উপজেলার জগৎপুর এলাকার এক তরুণীর সঙ্গে তিনি বন্ধুত্বের সম্পর্ক গড়ে তোলেন। দীর্ঘদিনে মেয়েটির সঙ্গে ভিডিও চ্যাটের আপত্তিকর মুহূর্ত স্ক্রিনশট ও ভিডিও করে রাখেন নাসির। কিছুদিন আগে নাসিরের আগের বিয়ের কথা জেনে গেলে মেয়েটি সম্পর্ক বিচ্ছিন্ন করতে চান। এতে ক্ষিপ্ত হন নাসির। সংরক্ষণ করে রাখা মেয়েটির আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।
 
শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বাংলানিউজকে জানান, ভুক্তভোগী মেয়ে গত ১৫ আগস্ট শায়েস্তাগঞ্জ থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। এরপর গত বুধবার দুবাই থেকে দেশে ফিরলে পরদিন র‌্যাব তাকে আটক করে। গ্রেফতার দেখানোর পর নাসিরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
 
আটক অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের আভিযানিক দলের কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) একেএম কামরুজ্জামান।
 
বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa