ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে যাত্রীবাহী বাস ও মালবাহী লরির মুখোমুখি সংঘর্ষে লরির চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৫ জন।

এদের মধ্যে একজনকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী কান্দাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুঘটনার পরপরই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো মহাসড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বভাবিক হয়।

নিহত ব্যক্তির সঙ্গে থাকা মোবাইলে থাকা কয়েকটি নম্বরে কথা বলে জানা যায়, ওই লরিচালকের নাম মো. পারভেজ। তার বয়স আনুমানিক ৩৮ বছর। পারভেজের বাড়ি ভোলা জেলায়। তবে তার প্রকৃত নাম-পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা ভৈরবগামী শুভ পরিবহনের একটি যাত্রীবাহী বাস দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর কান্দাইল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকাগামী মালবাহী লরির মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই লরিচালক পারভেজ  মারা যান। আহত হয় কমপক্ষে ৫ জন। এসময় মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো সরিয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, দুর্ঘটনায় মৃত ব্যক্তির মরদেহ এবং জব্দ করা বাস ও লরি ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পে রাখা আছে। নিহতের স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। তারা এলে পরবর্তীকালে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa