ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কুড়িগ্রামে ডোবায় পড়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
কুড়িগ্রামে ডোবায় পড়ে শিশুর মৃত্যু

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরীতে খেলতে গিয়ে বাড়ির পাশের ডোবার পড়ে আলম মিয়া (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার কচাকাটা ইউনিয়নের ভোটের হাইল্যা গ্রামের শাহ আলমের ছেলে।


 
বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কচাকাটা ইউনিয়নের ভোটের হাইল্যা গ্রামের নিজ বাড়ির পাশের ডোবা থেকে শিশু আলমের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে শিশু আলম মিয়া মায়ের সঙ্গে ঘুময়েছিলো। এ সময় সে সবার অজান্তে ঘরের বাইরে খেলতে বের হয়। পরে মা ঘুম থেকে জেগে বিছানায় ছেলেকে দেখতে না পেয়ে বাড়ির চারিদিকে খুঁজতে থাকেন।  এক পর্যায়ে তিনি বাড়ির পাশের ডোবায় শিশু আলমের নিথর দেহ ভাসতে দেখেন। তখন তিনি চিৎকার শুরু করলে স্থানীয়রা ছুটে এসে সেখান থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।  

নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ডোবার পানিতে পড়ে শিশু মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘন্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এফইএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa