ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নরসিংদীতে বাসচাপায় নারী ইউপি সদস্যসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
নরসিংদীতে বাসচাপায় নারী ইউপি সদস্যসহ নিহত ২

নরসিংদী: নরসিংদীর শিবপুরে পৃথক দু্ই সড়ক দুর্ঘটনায় নারী ইউপি সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। তাদের মধ্যে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল পাঁচটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা গোলচত্বর এলাকায় বাসচাপায়  নিহত হয়েছেন নারী ইউপি সদস্য কমলা বেগম (৬২) ।

 

তিনি শিবপুরের বাঘাব ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের কুন্দারপাড়া গ্রামের চান মিয়ার স্ত্রী। দুর্ঘটনার সময় তিনি শিবপুরে উপজেলা আওয়ামী লীগের এক জনসভায় অংশ নিতে যাচ্ছিলেন।
রাতে ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. নূর হায়দার তালুকদার বাংলানিউজকে  এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে শিবপুর উপজেলা আওয়ামী লীগের এক জনসভায় যোগ দিতে বাড়ি থেকে বের হয়েছিলেন কমলা বেগম। কুন্দারপাড়া বাসস্ট্যান্ড থেকে একটি বাসে করে তিনি ইটাখোলা গোলচত্বর এলাকায় পৌঁছান। ওই বাস থেকে নেমে বিপরীত পাশে আরেকটি বাসে ওঠার জন্য হেঁটে মহাসড়ক পার হচ্ছিলেন। তখন ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়। এ সময় আশপাশের লোকজন তাকে মুমূর্ষু  অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই পথে তার মৃত্যু হয়।

এর সাড়ে ছয় ঘণ্টা আগে ইটাখোলা গোলচত্বর সংলগ্ন শরীফ সিএনজি ফিলিং স্টেশনের সামনে সবজি কেনার সময় যাত্রীবাহী বাসের চাপায় নিহত হন পরিমল চন্দ্র সাহা (৬৫) নামে এক ব্যক্তি। এ নিয়ে একই স্থানে দুটি পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হলেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. নূর হায়দার তালুকদার বলেন, দুর্ঘটনার পর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে ইউপি সদস্য কমলা বেগমের মৃত্যু হয়েছে। ঘাতক বাস ও চালককে আটকসহ অভিযোগ  দায়ের করা হয়েছে। তাদেরকে শিবপুর থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa