ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মোবাইল না পেয়ে কিশোরের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
মোবাইল না পেয়ে কিশোরের আত্মহত্যা

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় মায়ের কাছে মোবাইল ফোনের বায়না ধরে না পেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে আসিফ শেখ (১৫) নামে এক কিশোর।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের কাজিপুরদিয়া গ্রামের দক্ষিণপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

আসিফ একই এলাকার প্রবাসী এমদাদুল শেখের ছেলে ও বাসুদেবপুর শ্রীশচন্দ্র বিদ্যানিকেতনের নবম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সম্প্রতি বাবার দেওয়া মোবাইল ফোনটি হারিয়ে ফেলে আসিফ। এরপর মায়ের কাছে আরেকটি মোবাইল ফোনের জন্য আবদার করে সে। কিন্তু ছেলের পড়াশুনার কথা বিবেচনা করে রাজি হননি মা। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে মায়ের ওপর অভিমান করে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে আসিফ।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার সকালে দরজার ফাঁক দিয়ে ওই কিশোরের মরদেহ ঝুলে থাকতে দেখেন স্বজনরা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। কোনো অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়:  ২১৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa