ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফ্লাইওভারে বাসের ধাক্কায় সিএনজি উল্টে ৫ জন আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
ফ্লাইওভারে বাসের ধাক্কায় সিএনজি উল্টে ৫ জন আহত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় সিএনজি উল্টে চালকসহ ৫ জন আহত হয়েছে। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই বাসটিকে জব্দ করেছে পুলিশ।

আহতরা হলেন- সিএনজি চালক মহির উদ্দিন (৩৬), ঢাকা পাওয়ার ডিসট্রিবিউশন কোম্পানি ডিপিডিসি'র গাড়িচালক জয়নাল আবেদীন জিতু (৫৫), তার স্ত্রী ফেরদৌসী বেগম (৪৫), লাইনম্যান কবির আকন্দ (৫৮) ও পিয়ন, মালতি রায় চৌধুরী (৫০)।

আহত সিএনজি চালক মহির উদ্দিন জানান, তাদের চারজন সিএনজি অটোরিকশায় করে খিলগাঁও তালতলা থেকে জুরাইনে যাচ্ছিলেন। পথে যাত্রাবাড়ী ফ্লাইওভার ব্রিজের উপরে মৌমিতা পরিবহন একটি বাস পিছন থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা উল্টে তারা আহত হন। পরে পথচারীরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঢাকা মেডিক্যাল তাদের সঙ্গে থাকা ডিপিডিসির লাইনম্যান আব্দুল আলিম জানান, খিলগাঁও তালতলা এলাকায় তাদের অফিস থেকে সিএনজিযোগে বাসায় ফেরার পথে তারা চারজন এ দুর্ঘটনার শিকার হন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফ্লাইওভার ব্রিজের উপরে বাস ধাক্কায় সিএনজি আরোহী আহত হয়। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনার পরপরই মৌমিতা পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।