ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে কীটনাশক পানে গৃহবধূর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
রাজধানীতে কীটনাশক পানে গৃহবধূর মৃত্যু

ঢাকা: রাজধানীর মধ্যবাড্ডা বড় টেকপাড়া এলাকায় কীটনাশক পানে সুরভী আক্তার (২৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর)  সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক বেলা ১১টায় মৃত ঘোষণা করেন।

সুরভীর বাড়ি পিরোজপুর কাউখালী উপজেলায়। স্বামী টাইলস মিস্ত্রী সানাউল ইসলাম কামালের সঙ্গে বড় টেকপাড়া নওয়াব আলীর বাড়িতে ভাড়া থাকতেন। তাদের আহাদ (২) নামে একটি ছেলে আছে।

হাসপাতালে কামাল জানান, বৃহস্পতিবার সকালেই সন্তানসহ তার গ্রামের বাড়ি বরগুনায় যাওয়ার কথা ছিল। সে জন্য রাতে সব প্রস্তুতি নিয়ে রেখেছিলেন। তবে সকালে ঘুম থেকে উঠে দেখেন সুরভী বমি করছে। জিজ্ঞেস করলে জানায়, ইঁদুর মারার বিষ পান করেছে। তখন তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সুরভীর বড় ভাই মো. সৈকত অভিযোগ করেন, কামাল প্রতিদিন তার সঙ্গে ঝগড়াঝাটি করতো। বিভিন্ন সময়ে বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিয়েছে সুরভীকে। সেই ঝগড়াঝাঁটির জের ধরে সে কীটনাশক পান করতে পারে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়; ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।