ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাই-বোনের মরদেহ উদ্ধার, মা নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
ভাই-বোনের মরদেহ উদ্ধার, মা নিখোঁজ

বান্দরবান: প্রবল বর্ষণে বান্দরবান সদরের সাইঙ্গ্যা এলাকায় পাহাড়ে পানির স্রোতে ভেসে যাওয়া নিখোঁজ বাজেরুং ত্রিপুরা (১৩) এবং প্রদীপ ত্রিপুরা (৮) নামে দুই ভাই-বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এখনও নিখোঁজ তাদের মা কৃষ্ণতি ত্রিপুরা (৪৫)।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সোহাগ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় বান্দরবান সদর উপজেলার সদর ইউনিয়নের সাইংঙ্গ্যা ত্রিপুরা পাড়া এলাকায় পাহাড়ের জুম খামার থেকে ফেরার পথে পাহাড়ি ছড়ায় গোসল করতে নামে একই পরিবারের ৪ জন। এসময় হঠাৎ প্রবল ভারী বৃষ্টিপাত শুরু হলে তাড়াহুড়া করে উঠে বাড়ি যাবার সময় পা পিছলে মাটি ধসে পাহাড়ি ঝিড়িতে পড়ে যায় তারা। বৃষ্টিতে পানির প্রবল স্রোতে এসময় ভেসে নিখোঁজ হয় মা এবং দুই শিশু, তবে সামান্য আহত অবস্থায় নিখোঁজ কৃষ্ণতি ত্রিপুরার ছোট বোন রাংখাতি ত্রিপুরা বিপদ থেকে রক্ষা পেয়ে পাড়াবাসীদের ঘটনার বিবরণ দেন।

পরে এলাকাবাসী,পুলিশ,ফায়ার সার্ভিস ও রেডক্রিসেন্ট সোসাইটির সদস্যরা উদ্ধার অভিযানে নামে।

ঝিড়িতে নিখোঁজ মেয়ের মরদেহ উদ্ধার, মা-ছেলের সন্ধান নেই

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।