ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অস্ত্র-মাদকদ্রব্যসহ ৩ ডাকাত সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
অস্ত্র-মাদকদ্রব্যসহ ৩ ডাকাত সদস্য আটক

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলার বানদিঘী গ্রামের অভিযান চালিয়ে ডাকাত দলের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪৪০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম গাঁজা, ২টি গুলি, তীর-ধনুক, দেশীয় অস্ত্রসহ ১টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কালাই থানার পুলিশ এ অভিযান চালায়।

আটক ডাকাত সদস্যরা হলেন জয়পুরহাটের কালাই উপজেলার বানদিঘী গ্রামের মাহবুব মণ্ডল (৪২), কালাই পৌর শহরের থানা পাড়া মহল্লার বজলার রহমান বুলেট (৪৩) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার আয় ভাঙ্গি গ্রামের সাদ্দাম হোসেন (৩২)।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক জানান, বুধবার রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বানদিঘী গ্রামের বাসিন্দা ১১ মামলার আসামি মাহবুব ডাকাতের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার বাড়িতে উল্লেখিত মাদকদ্রব্য, গুলি, দেশীয় অস্ত্র, চোরাই মোটরসাইকেলসহ বজলার রহমান বুলেট ও সাদ্দাম হোসেনকে আটক করা হয়েছে।  

আটট ৩ ডাকাত সদস্যের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাদের জয়পুরহাট জেলা কারাগারে পাঠানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
জেএইচটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।