ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

জাতীয়

ডিজে পার্টির নামে মাদক বিক্রি করতেন মিশু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
ডিজে পার্টির নামে মাদক বিক্রি করতেন মিশু

ঢাকা: রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় ডিজে পার্টির নামে মাদক বিক্রি ও সরবরাহ করতেন বিতর্কিত মডেল পিয়াসার সহযোগী মিশু হাসান। পার্টিতে থাকা ব্যক্তিদের কাছ থেকে টাকা-পয়সা হাতিয়ে নিতেনে তিনি।

মিশু হাসান আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলের সাবেক স্ত্রী ফারিয়া মাহবুব পিয়াসার অন্যতম সহযোগী। তারা অবৈধভাবে উপার্জিত অর্থ গরুর ফার্ম ও গাড়ির ব্যবসায় বিনিয়োগ করেন বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

বুধবার (০৪ আগস্ট) বিকেলে ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি। গ্রেফতার মিশু গাড়ি আমদানির ক্ষেত্রে ট্যাক্স ফাঁকি দিতেন বলে ব্রিফিংয়ে জানানো হয়।

তাদের ক্লায়েন্ট কারা জানতে চাইলে খন্দকার আল মঈন বলেন, জিসান ও মিশুর প্রায় ৫০টির বেশি ক্লায়েন্ট রয়েছে। এছাড়াও বিদেশে যেমন দুবাইয়ে তাদের ক্লায়েন্ট রয়েছে।

গ্রেফতার মডেল পিয়াসা ও মৌয়ের সঙ্গে গ্রেফতার জিসান ও মিশুর সখ্য রয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

বুধবার (৪ আগস্ট) দুপুরে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলের সাবেক স্ত্রী বিতর্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার অন্যতম সহযোগী মিশু হাসানকে আটক করে র‌্যাব।

আরও পড়ুন: মডেল পিয়াসার সহযোগী মিশু আটক

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa