ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

জাতীয়

কমলগঞ্জে স্থানীয় সাংসদের জনসচেতনতামূলক প্রচারণা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
কমলগঞ্জে স্থানীয় সাংসদের জনসচেতনতামূলক প্রচারণা স্থানীয় এমপি’র স্বাস্থ্যবিধি পালনে গণসচেতনতা। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতামূলক প্রচারণা চালিয়েছেন মৌলভীবাজার ৪ আসনের  সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

রোববার (১ আগস্ট) দুপুরে কমলগঞ্জ উপজেলার কাঠালকান্দি, ইসলামপুর, ননিয়ারপার এলাকায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনগণের মধ্যে জনসচেতনতামূলক প্রচারণায় অংশ নেন তিনি।

এসময় রাস্তায় মাস্কবিহীন মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন এবং মাস্ক পরতে মানুষকে উদ্বুদ্ধ করেন।

উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি জনতার উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাসের এই অতিমারিতে সরকার সজাগ দৃষ্টিতে রয়েছে। দেশের জনগণকে করোনার হাত থেকে রক্ষা করতে ইউনিয়ন পর্যন্ত টিকা দিতে প্রস্তুতি নেওয়া হয়েছে।

তিনি সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি প্রতিপালন করতে জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ১৮ উর্ধ্ব সকলকে টিকা নিতে হবে। আমি নিজেও করোনা আক্রান্ত হয়েছি। করোনাকে ভয় নয়, স্বাস্থ্যবিধি মেনে এবং ভ্যাকসিন নিয়ে জয় করতে হবে। তাই সকলকে টিকা নেওয়ার মাধ্যমে দেশকে করোনা মুক্ত করার আহ্বান করেন।  

প্রচারণাকালে শ্রীমঙ্গল কলেজ ছাত্রলীগের সাবেক সাবেক সভাপতি মো. সাবের আহমেদ, পৌর ছাত্রলীগের সভাপতি আবেদ হোসেন, মো. জাবেদ, মো. সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা মো. হামিম ও জাকারিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
বিবিবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa