ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

ফুটবল খেলতে নেমে মাঠেই স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
ফুটবল খেলতে নেমে মাঠেই স্কুলছাত্রের মৃত্যু

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ফুটবল খেলার সময় মাঠেই নাঈম হোসেন (১৭) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) দুপুরে মৌডুবি ইউনিয়নের বাইলাবুনিয়া সরকারি প্রাথমিক  বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

নাঈম ওই ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে এবং মৌডুবি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় জানায়, স্থানীয় কিশোর তরুণদের সঙ্গে শুক্রবার দুপুরে বাইলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গোল কিপার হিসেবে নাঈম ফুটবল খেলতে নামে। খেলা চলাকালীন দৌড়াদৌড়ি করার সময় হঠাৎ মাঠের মধ্যে পড়ে যায় নাঈম। সেখান থেকে উঠে দ্বিতীয় বার দৌড় দিলে আবারও পড়ে গিয়ে অচেতন হয়। পরে স্থানীয়  চিকিৎসক ডেকে আনলে তিনি নাঈমকে মৃত ঘোষণা করেন।

নাঈমের খালতো ভাই নূর আহম্মেদ বলেন, এরআগেও বিভিন্ন সময় সে এরকম অজ্ঞান হতো। নাঈম বাবা মায়ের একমাত্র সন্তান। তার মৃত্যুতে পরিবার ও সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে।

মৌডুবি ৮ নম্বর ওয়ার্ড  ইউপি সদস্য আবুল কালাম আজাদ বলেন, ‘বল খেলতে গিয়ে দুইবার মাঠে পড়ে গিয়েছিল নাঈম। শেষবার পড়ে গিয়ে আর উঠতে পারেনি। চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, হয়তো সে স্ট্রোক করে মারা গেছে।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, ‘আমরা এখনও এ ধরনের কোনো খবর পাইনি। খোঁজ নিয়ে দেখছি। ’

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa