ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে বাবা-ছেলেকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
কালকিনিতে বাবা-ছেলেকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে ঘরে ঢুকে বাবা-ছেলেকে কুপিয়ে জখম করার ঘটনায় ৩৫ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে পা বিচ্ছিন্ন হওয়া মিরাজের ভাই কবির খাঁ বাদী হয়ে কালকিনি থানায় মামলাটি করেন।

মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে ১০-১৫ জনকে। তবে এখনো কোনো আসামি গ্রেফতার হয়নি।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার পূর্ব এনায়েত নগর ইউনিয়নের কালাই সরদারের চর এলাকার মিরাজ খাঁ (৫০) ও তার ছেলে নাজমুল খাঁ (২২) বুধবার বিকেলে একই ইউনিয়নের মৌলভীকান্দি গ্রামের নামজুলের শ্বশুর আনোয়ার হোসেনের বাড়িতে বেড়াতে যান। রাতের খাবার খেয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়েন। বুধবার দিবাগত রাত ৩টার দিকে দরজা ভেঙে একদল দুর্বৃত্ত ঘরে ঢুকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে সবাইকে জিম্মি করে বেঁধে ফেলে। এসময় বাধা দিতে গেলে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয় নারীসহ পাঁচজনকে। এ সময় মিরাজ ও তার ছেলেকে দুর্বৃত্তরা এলোপাথারি কোপাতে থাকলে মিরাজের বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে পালিয়ে যায় দুর্বৃত্তরা।  

গুরুতর অবস্থায় দুইজনকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ভোরে আশঙ্কাজনক অবস্থায় বাবা ও ছেলেকে পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে।  

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আসফাক রাসেল জানান, কুপিয়ে পা বিচ্ছিন্ন করার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের ধরতে চলছে অভিযান।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।