ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

মিরপুরে যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
মিরপুরে যুবকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর মিরপুর পশ্চিম শেওড়াপাড়া এলাকার একটি ভবনের নিচ থেকে বিল্লাল হোসেন (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, ওই যুবক চুরি করতে গিয়ে ভবন থেকে পড়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে মিরপুর মডেল থানা পুলিশ আইনি প্রক্রিয়া শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোবারক আলী জানান, ওই যুবক পশ্চিম শেওড়াপাড়া ৩৩৩/১ নম্বর ছয়তলা বাড়িতে পানির পাইপ বেয়ে উপরে উঠে চুরি করার জন্য। চারতলায় চুরি করা শেষে পাঁচতলায় জানালা দিয়ে লাঠির সাহায্যে রুমের ভেতর থেকে মোবাইল বের করার চেষ্টা করছিল। এ সময় বাসার লোকজন টের পেলে সেখান থেকে পালাতে গিয়ে নিচে পড়ে যান বিল্লাল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে সকালে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহত বিল্লালের বাড়ি বরিশালের আগৈলঝাড়া উপজেলার সুজনকাঠী গ্রামে। স্ত্রী-পরিবারের সঙ্গে বিচ্ছিন্ন ছিলেন তিনি। বিভিন্ন এলাকায় চুরি করতেন। তার নামে রূপনগর থানায় মাদক মামলাও রয়েছে।

ঘটনাস্থল থেকে চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa