ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফকিরাপুলে আবাসিক হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
ফকিরাপুলে আবাসিক হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর ফকিরাপুলে একটি আবাসিক হোটেল থেকে রাকিব হোসেন (১৮) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ১০টার দিকে মতিঝিল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ডামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

মৃত রাকিবের বাবা হিমু জানান, পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড় হারজী গ্রামের হিমুর ছেলে অবিবাহিত রাকিব। দুই ভাই-বোনের মধ্যে রাকিব ছিল বড়। পরিবার নিয়ে কেরানীগঞ্জ চুনকুটিয়া চৌধুরীপাড়া এলাকায় থাকত। চকবাজার ইসলামপুরে একটি কাপড়ের দোকানে কাজ করত রাকিব।

রাকিবের বাবা আরও জানান, ২০/২৫ দিন আগে রাকিব গ্রামের বাড়ি পিরোজপুরের যায়। ঈদের দুইদিন পর তিনি গ্রাম থেকে ঢাকায় আসে। তবে, ঢাকায় এসে কোথায় ছিল তা জানি না। পরশুদিন তার মাকে ফোন দিয়ে ক্ষমা চায় সে, বলে মা আমাকে মাফ করে দিও। এরপরে অনেক চেষ্টা করেও তার মোবাইলফোন যোগাযোগ করা যাচ্ছিলো না।  

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে সকাল ১০টার দিকে ৭ নম্বর ফকিরাপুল নিউ মিতালী আবাসিক হোটেলের চারতলার ৪০৪ নম্বর রুমের দরজা ভেঙে রাকিবের মরদেহ উদ্ধার করা হয়। রুমের ভেতর ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ছিল রাকিব।

তিনি জানান, গত ২৬ জুলাই দুপুর দুইটার দিকে তিনি ওই হোটেলে ওঠেন। এরপর থেকে হোটেলে অবস্থান করছিলেন তিনি। মঙ্গলবার সকাল ৯টার পর থেকে তিনি হোটেলের রুমের বাইরে বের হয়নি। এজন্য সকাল ৮টার দিকে হোটেল বয় তার রুমে নক করেন। কোন সাড়াশব্দ না পেয়ে অনেকক্ষণ চেষ্টা করে পরে তারা থানায় খবর দেয়। হতাশাগ্রস্ত হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তবে, বিস্তারিত তদন্তের পর জানা যাবে।

বাংলাধেম সময়: ১৩৩৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এজেডএস এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad