ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

জাতীয়

করোনায় আক্রান্ত আবুল মাল আবদুল মুহিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
করোনায় আক্রান্ত আবুল মাল আবদুল মুহিত

ঢাকা: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এখন রাজধানীর বনানী এলাকায় নিজ বাসভবনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন তিনি।

 

চলতি মাসে করোনার কিছু উপসর্গ দেখাসহ শারীরিকভাবে অসুস্থতাবোধ করেছিলেন তিনি। পরে ২৫ জুলাই (রোববার) করোনার নমুনা দেন তিনি। করোনার নমুনা পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে তার। একইসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন তার বড় ছেলে শাহেদ মুহিতও। তার শারীরিক অবস্থা এখন পর্যন্ত মোটামুটি ভালো।

মঙ্গলবার (২৭ জুলাই) সাবেক অর্থমন্ত্রীর বাসার কেয়ারটেকার বাচ্চু মিয়া বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, করোনা পজিটিভ ধরা পড়ায় প্রথমে গুলশান স্কয়ার হাসপাতাল পরে বারডেম হাসপাতালে নেওয়া হয় স্যারকে। এখন সুস্থতাবোধ করায় তিনি বাসভবন থেকে চিকিৎসা নিচ্ছেন।  

এদিকে তার ছোট ভাই পল্লি শিশু ফাউন্ডেশন ও ঢাকা ডেল্টা হসপিটাল লিমিটেডের চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজনের পরিবারের পক্ষ থেকে আবুল মাল আবদুল মুহিতের সুস্থতার জন্য সিলেটসহ দেশ-বিদেশের সবার কাছে দোয়া কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
এমআইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa