ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভূমি রেকর্ড অধিদফতরে নতুন ডিজি, বনশিল্প করপোরেশনে চেয়ারম্যান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
ভূমি রেকর্ড অধিদফতরে নতুন ডিজি, বনশিল্প করপোরেশনে চেয়ারম্যান

ঢাকা: ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের নতুন মহাপরিচালক (ডিজি) এবং বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনে চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।

জনপ্রশাসন মন্ত্রণালয় সোমবার (২৬ জুলাই) এ নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের নতুন মহাপরিচালক নিয়োগ পেয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোয়াজ্জেম হোসেন। অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. তসলিমুল ইসলামকে অবসরে যাওয়ার সুবিধার্থে ওএসডি করা হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শহিদুল ইসলামকে বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান করা হয়েছে। করপোরেশনের চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব মো. সালাহউদ্দিন চৌধুরীরকে অবসরে যাওয়ার সুবিধার্থে ওএসডি করা হয়েছে।

বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের (বেপজা) সদস্য হয়েছেন অর্থ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. নজরুল ইসলাম।

রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব প্রণব কুমার ঘোষকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. বেলায়েত হোসেন তালুকদারকে নৌপরিবহন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমানকে রেলপথ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব ফৌজিয়া জাফরীনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক (অতিরিক্ত সচিব) মো. শাহাদত হোসেনকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে বদলি করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।