ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

অন্যকে ফাঁসাতে গিয়ে যুবক নিজেই ফেঁসে গেলেন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
অন্যকে ফাঁসাতে গিয়ে যুবক নিজেই ফেঁসে গেলেন  প্রতারক আব্দুল জলিল

ঢাকা: রাজধানীর পল্লবীতে অন্যের নামে মিথ্যা অভিযোগ করতে গিয়ে মামলা খেলেন আব্দুল জলিল (৩২) নামে এক যুবক। ওই যুবক মাথায় ব্যান্ডেজ পরা অবস্থায় থানায় গিয়ে ছিনতাইয়ের অভিযোগ করেন।

এক পর্যায়ে পুলিশের কাছে তার প্রতারণার বিষয়টি ধরা পড়ে যায়।  

শনিবার (২৪ জুলাই) পল্লবী থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (২৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে পল্লবী থানায় এ ঘটনা ঘটে।  

জানা যায়, আব্দুল জলিল নামে ওই ব্যক্তি শুক্রবার সকালে পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করেন।  অভিযোগে জলিল বলেন, বৃহস্পতিবার (২২ জুলাই) বাউনিয়াবাঁধ এলাকায় তার দুই হাজার ৭০০ টাকা ছিনতাই করে অজ্ঞাত দুই ব্যক্তি।  

আরও জানা যায়, অভিযোগের তদন্তভার দেওয়া হয় পল্লবী থানার এসআই সজিব খানকে। একই দিন ২ জন ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আনেন এসআই সজিব। শুক্রবার রাতে অভিযোগকারী জলিলকে পল্লবী থানার ওসি পারভেজ ইসলামের কক্ষে ডেকে পাঠানো হয়। এ সময় অভিযোগকারী জলিলের মাথায় ব্যান্ডেজ লাগানো ছিল। তার কথাবার্তার ধরণ অস্বাভাবিক ও অসংলগ্ন মনে হলে পুলিশের সন্দেহ হয়। এসআই সজিব অভিযোগকারীর মাথার ব্যান্ডেজ খুলে ফেলেন। ব্যান্ডেজ খুলে উপস্থিত সবাই হকচকিয়ে যান। তার মাথায় আঘাতের কোনো চিহ্ন নেই। ব্যান্ডেজে রং মাখানো ছিল। সঙ্গে সঙ্গে  জলিলের প্রতারণা প্রকাশ পায়। অন্যকে ফাঁসাতে গিয়ে জলিল নিজেই ফেঁসে যান।  

পল্লবী থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ ইসলাম জানান, জলিল প্রতারণা করে ধরা পড়েছেন। পুলিশের চোখ ফাঁকি দিতে পারেননি। তাকে মামলা দিয়ে চালান করে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa