ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

ধর্ষণের ভিডিও ভাইরাল, প্রেমিক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
ধর্ষণের ভিডিও ভাইরাল, প্রেমিক গ্রেফতার গ্রেফতার রণজিত মধু

বরিশাল: বরিশাল জেলার আগৈলঝাড়ায় প্রেমিকাকে ধর্ষণ করে তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার অভিযোগে রণজিত মধু (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (২৩ জুলাই) আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২২ জুলাই) অভিযান চালিয়ে অভিযুক্ত রণজিত মধুকে গ্রেফতার করা হয়।

এজাহারের বরাত দিয়ে ওসি জানান, উপজেলার দক্ষিণ বড় মগড়া গ্রামের রমেশ মধুর ছেলে রণজিত মধু একই গ্রামের বাসিন্দা ঢাকায় একটি কলেজের নার্সিং দ্বিতীয় বর্ষের ছাত্রীর (১৯) সঙ্গে দুই বছর আগে প্রেমের সর্ম্পক গড়ে তোলেন।  

রণজিত মধু বিয়ের প্রলোভনে ওই ছাত্রীর সঙ্গে বিভিন্ন সময়ে শারীরিক সর্ম্পক স্থাপন করেন এবং গোপনে তা নিজের মোবাইলে ভিডিও ধারণ করে রাখেন।

কিছুদিন আগে রণজিত মধু অন্যত্র বিয়ে করলেও তার নার্সিং পড়ুয়া প্রেমিকাকে আগের শারীরিক সর্ম্পকের ভিডিও দেখিয়ে জিম্মি করেন। এছাড়া তার সঙ্গে শারীরিক সর্ম্পক স্থাপন না করলে সেই ভিডিও ফেসবুকে ছেড়ে ভাইরাল করে দেওয়ার হুমকি দেন।

বিষয়টি ওই ছাত্রী রণজিত মধুর অভিভাবককে জানালে তারা নার্সিং পড়ুয়া ছাত্রীকে অন্যত্র বিয়ে করার পরামর্শ দেন। আশ্বাস পেয়ে ছাত্রীর অভিভাবক ভারতে বসবাসকারী সুমন সরকার নামে এক যুবকের সঙ্গে বিয়ে ঠিক করেন।  

এই খবর জানতে পেয়ে রণজিত মধু ফেসবুকে ‘ভোরের পাখি’ নামে ফেক আইডি খুলে সুমন সরকারের কাছে ভুক্তভোগীর শারীরিক সর্ম্পকের ভিডিও পাঠান। তা দেখে সুমন সরকার বিষয়টি হবু স্ত্রী নার্সি পড়ুয়া ছাত্রীর কাছে জানতে চান। এরপরই জানাজানি হয় রণজিত মধু তাদের শারীরিক সর্ম্পকের ভিডিও বিভিন্ন মাধ্যমে প্রকাশ করে দিয়েছেন।  

এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে রণজিত মধুর বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। মামলা নম্বর-৫।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa