ঢাকা, শুক্রবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

জাতীয়

করোনা মহামারির মধ্যে মেঘনাপাড়ে ডিজে পার্টি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
করোনা মহামারির মধ্যে মেঘনাপাড়ে ডিজে পার্টি! মেঘনার পাড়ে ডিজে পার্টি। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ঈদের দ্বিতীয় দিনে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার মেঘনা নদীর বিভিন্ন স্থানে ট্রলারসহ বিভিন্ন নৌযানে করে উঠতি বয়সী তরুণ-তরুণীরা ডিজে পার্টিতে মেতেছিল। করোনার মধ্যে এমন পার্টি কীভাবে প্রশাসনের দৃষ্টি এড়িয়ে হচ্ছে তা নিয়ে প্রশ্ন এখন সবার।

 

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল থেকে রাত পর্যন্ত চলে এসব ডিজে পার্টি। এসব পার্টিকে নারী ড্যান্সারদেরকেও দেখা যায় নাচতে। ছোট ছোট ট্রলার ও জাহাজে এসব পার্টির আড়াতে অশ্লীলতা চলে বলেও স্থানীয়রা জানান।  আড়াইহাজারের বিশনন্দী ঘাটের এলাকায় দেখা গেছে এমন একাধিক ট্রলারে করে ডিজে পার্টিতে তরুণ-তরুণীদের মেতে উঠতে। এতে করে এলাকাবাসী তীব্র প্রতিবাদ করে প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করেছে।  

স্থানীয় আনিস, জামান, সুরুজ্জামানসহ অনেকেই জানান, প্রায়ই এ ধরনের পার্টি মেঘনায় হয়ে থাকে। এসব পার্টিতে হয় ডিজে এবং সেখানে মাদকও সেবন করা হয়। করোনাকালীন সময়ে এসব পার্টি বন্ধ থাকলেও ঈদের পরদিনই এমন পার্টিতে অনেকের চোখ ছানাবড়া। এর মধ্যে পার্টিগুলোতে ড্যান্সারসহ অনেকেই নাচেন। এদের নিয়ে নানা অসামাজিক কার্যক্রমও পার্টিগুলোতে হয় বলে জানান তারা।  

এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমানের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বিষয়টি দেখছেন বলে জানান।  

বাংলাদেশ সময়: ০২২১ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa