ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীপুরে লরি-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জুন ২৫, ২০২১
শ্রীপুরে লরি-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার সোহাদিয়া এলাকায় লরি-অটোরিকশা সংঘর্ষে রফিকুল ইসলাম (৪০) একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

শুক্রবার (২৫ জুন) সকাল ১১টার দিকে মাওনা-গফরগাঁও আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। রফিকুল কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার তারাকান্দি এলাকার মৃত রইস উদ্দিনের ছেলে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।  

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, শ্রীপুর উপজেলার উজিলাব এলাকায় জমি কিনে বাড়ি তৈরি করে পরিবার নিয়ে বসবাস করছিলেন রফিকুল। তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন। সকালে অটোরিকশায় যাত্রী নিয়ে বরমী থেকে মাওনা এলাকায় দিকে যাচ্ছিলেন তিনি। পথে মাওনা-গফরগাঁও সড়কের সোহাদিয়া এলাকায় পৌঁছালে একটি লরির সঙ্গে তার অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে তিনিসহ আরও দু’জন আহত হন। পরে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ২৫, ২০২১
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।